|

হিলিতে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

প্রকাশিতঃ ৪:০১ অপরাহ্ন | এপ্রিল ০৮, ২০১৯

হিলিতে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

হিলি প্রতিনিধিঃ ”সমতা ও সংহতি নির্ভর সার্বজনীন প্রাথমিক স্বাস্থ্য সেবা” এমন প্রতিপাদ্য নিয়ে দিনাজপুরের হিলিতে র‌্যালী ও আলোচনাসভার মধ্য দিয়ে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে রোববার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.রুপা সাহার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন প্রধান সহকারী এমদাদুল হক, পরিসংখ্যানবীদ আবুল হাসনাতসহ হাসপাতালের স্বাস্থ্যসহকারীরা। এর আগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর হতে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি হিলি স্থলবন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আবারও একই স্থানে গিয়ে শেষ হয়।

সভায় বক্তারা, সুস্থ্য দেহ সুস্থ জীবন তাই সকলকে স্বাস্থ্যের প্রতি যতœশীল হওয়ার আহবান জানান। সেই সাথে বিশেষ করে বয়স বাড়ার সাথে সাথে ডায়বেটিকস ও হার্ট এট্যাকের ঝুকি কমাতে হাটাসহ নিয়ম মেনে চলাফেরাসহ নানা ধরনের পরামর্শ প্রদান করেন।

দেখা হয়েছে: 454
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪