|

গোদাগাড়ীতে হেরোইনসহ এক নারী মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ১১:৪০ অপরাহ্ন | জুন ২১, ২০১৮

Atok-আটক

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে হেরোইনসহ একজন নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা।

বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে উপজেলার মাটিকাটা ইউনিয়নের কৃষ্ণবাটি কালিদিঘী গ্রামে নিজ বাড়ী হতে আটক করা হয় এই নারীকে আটককৃত নারী হলেন মাটিকাটা ইউনিয়নের কৃষ্ণবাটি কালিদিঘী গ্রামের মনিরুল ইসলাম মুকুলের স্ত্রী রোকেয়া বেগম (৪৫) ।

মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তের রাজশাহী বিভাগীয় গোয়েন্দার সহকারী পরিচালক এমদাদুল হক মিঠুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সকালে রোকেয়া বেগমের বাড়ীতে তল্লাশী চালিয় নিজ শয়ন কক্ষে বিছানার নিচে ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। তার আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আলতাফ হোসেন বলেন, রাজশাহী মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর গোপন সংবাদের ভিত্তিতে একটি বাড়ীতে সন্দেহজনক ভাবে তল্লাশী চালিয়ে ২০০ গ্রাম হেরোইনসহ এক নারীকে আটক করা হয় । আটককৃত নারীকে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 511
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪