|

হোমিওপ্যাথি দিবস ও ডাঃ স্যামুয়েল হ্যানিম্যানের জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা

প্রকাশিতঃ ৬:১৪ অপরাহ্ন | এপ্রিল ২৪, ২০১৮

হোমিওপ্যাথি-দিবস-Discussion meeting on the occasion of birth anniversary of Homeopathy Day and Dr. Samuel Haniman

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলে হোমিওপ্যাথি দিবস ও ডাঃ স্যামুয়েল হ্যানিম্যানের ২৬৩তম জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ১টা নড়াইল হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালে এ আলোচনা সভার কার্যক্রম অনুষ্ঠিত হয়।

নড়াইল হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং স্বাধীনতা চিকিৎসা পরিষদের যৌথ আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নড়াইলের জেলা প্রশাসক ও নড়াইল হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের সভাপতি মোঃ এমদাদুল হক চৌধুরী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন পিপিএম, স্থানীয় সরকার, নড়াইল-এর উপ-পরিচালক মোঃ সিদ্দিকুর রহমান, নড়াইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নড়াইল হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ কামরুল আরিফ, নড়াইল জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মোঃ সোহরাব হোসেন বিশ্বাস, বাংলাদেশ আওয়ামীলীগ নড়াইল জেলা শাখার সভাপতি এ্যাড. সুবাস চন্দ্র বোস ও সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল পৌরসভার মেয়র মোঃ জাহাঙ্গীর হোসেন বিশ্বাস প্রমুখ।

এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অন্যান্য বক্তাদের সাথে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন পিপিএম তাঁর বক্তব্যে বলেন, মানবদেহের অসুখ সারাতে হোমিওপ্যাথি চিকিৎসার কোনো বিকল্প নেই। কাজেই সবাইকে তিনি হোমিওপ্যাথি চিকিৎসা সেবা গ্রহণ করার জন্য উৎসাহিত করেন। এছাড়াও তিনি ডাঃ স্যামুয়েল হ্যানিমানের জীবনী নিয়েও আলোচনা করেন।

দেখা হয়েছে: 494
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪