|

১০০ টাকায় পুলিশে চাকুরি, মুন্সীগঞ্জের পুলিশ সুপার

প্রকাশিতঃ ১:১৫ পূর্বাহ্ন | ফেব্রুয়ারী ২১, ২০১৮

স্টাফ রিপোর্টার:

মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম বলেছেন ২০১৭ সালের ন্যায় ২০১৮ সালেও ১০০ টাকায় মিলবে পুলিশে চাকুরী। মঙ্গলবার সকালে পুলিশ সুপার কার্যালয়ের তথ্য মোতাবেক জানা যায়, গত বছরের মত এবছরও স্বচ্ছতার সঙ্গে পুলিশ কনস্টেবল নিয়োগের জন্য আমরা কাজ করে যাচ্ছি।

তাই নিয়োগ প্রার্থীরা ১০০ টাকা ব্যাংক ড্রাফ্ট/ পে- অর্ডারে সরকারের খাতে জমা দিয়ে নিয়োগ পরিক্ষায় অংশ গ্রহন করে পুলিশ কনস্টেবলের চাকুরি পেতে পারেন। চাকুরি পাওয়ার জন্য দালাল বা অন্য কারো সাথে কোন প্রকার অর্থনৈতিক লেনদেন করলে তার প্রার্থীতা বাতিল করার কথাও জানান তিনি।

কোন নিয়োগ প্রার্থী নিয়োগ প্রাপ্ত হওয়ার জন্য আত্মীয় বা অন্য মাধ্যমে যেন অসুদপায় অবলম্বন করতে না পারে সেজন্য মিডিয়াসহ সকলের সহযোগিতাও কামনা করেন তিনি। বিষয়টি মসজিদের ইমামদের মাধ্যমে মুসল্লিদের মাঝে প্রচার করার কথাও জানান তিনি।

মুন্সীগঞ্জে ১০০ টাকায় পুলিশে চাকুরী দিতে যাচ্ছেন মুন্সীগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম মহোদয় । এটা পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের চিন্তার ফসল। এ জেলায় আগামী ২৪ই ফেব্রুয়ারি ২০১৮ থেকে আবারও কনস্টেবল নিয়োগ শুরু হবে।

দেখা হয়েছে: 409
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪