|

২১ আগস্ট রায় বাতিল চেয়ে ময়মনসিংহে যুবদলের বিক্ষোভ

প্রকাশিতঃ ৭:৩৪ অপরাহ্ন | অক্টোবর ১৪, ২০১৮

২১ আগস্ট রায় বাতিল চেয়ে ময়মনসিংহে যুবদলের বিক্ষোভ

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দের রায়ের প্রতিবাদ এবং এই রায় বাতিলের দবি জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ময়মনসিংহ দক্ষিন জেলা জাতীয়তাবাদী যুবদল।

রবিবার (১৪ অক্টোবর) দুপুরে জেলা দক্ষিন যুবদলের সভাপতি শামীম আজাদের নেতৃত্বে নতুন বাজার মোড় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। পরে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ত্রিশাল বাসষ্ট্রেন্ড গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ করা হয়।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা দক্ষিন যুবদলের সভাপতি শামীম আজাদ, সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হক টুটুল, যুগ্ম সাধারন সম্পাদক রিয়াজুল কবীর মামুন, এডভোকেট দিদারুল ইসলাম রাজু, ফরহাদ আলী, কোতোয়ালী যুবদলের আহ্বায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান লিটন, ফজলুল হক প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দের বিরুদ্ধে প্রহসনমূলক ফরমায়েশি রায় জাতি ইতিমধ্যেই প্রত্যাখান করেছে। রায় প্রত্যাহার না হওয়া পর্যন্ত রাজপথে থেকে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন নেতৃবৃন্দরা।

দেখা হয়েছে: 471
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪