|

২ সন্তানের জননীকে অপহরন করে ধর্ষণের ঘটনায় থানায় মামলা

প্রকাশিতঃ ৯:২৫ অপরাহ্ন | অগাস্ট ০৩, ২০১৯

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ নড়াইলের কামার গ্রামে ২ সন্তানের জননী (২৭) কে অপহরন করে ধর্ষণ করার ঘটনায় ৩ জনের নামে থানায় মামলা হয়েছে। ক্ষতিগ্রস্থ গৃহবধু মামলাটি দাযের করেন। মামলা নং-০১।

মামলার আসামীরা হলো একই (কামার গ্রামের) গ্রামের শিশির সরকারের ছেলে অমিত সরকার (৩৫), রহমান ঠাকুরের ছেলে জহির ঠাকুর (৪৫) ও শিশির সরকারের ছেলে প্রহলাদ সরকার(২৫)।

মামলার বিবরনে জানা যায়, আসামী অমিত সরকারের স্ত্রী সন্তান থাকলেও একই গ্রামের মহব্বত শেখ’র স্ত্রীকে দীর্ঘ দিন ধরে কু-প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে উত্যক্ত করে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ২৬ জুলাই আবারও অমিত গৃহবধুকে কু-প্রস্তাব দিলে ক্ষিপ্ত হয়ে উঠে। এতে আরোও রাগান্বিত হন নেশাখোর সন্ত্রাসী অমিত সরকার।

পরদিন ২৭ জুলাই কামার গ্রামের মোস্তাকের মুদি দোকানের সামনে থেকে ২ সন্তানের জননীকে জোর পূর্বক মাইক্রোবাসে অপহরন করে নিয়ে যায়। এসময় স্থানীয়রা বাঁধা দেয়ার চেষ্টা করে ঠেকাতে পারেনি। তাকে চট্টগ্রামের পতেঙ্গা নামক আবাসিক নিয়ে তার ইচ্ছার বিরূদ্ধে জোর পূর্বক দফায় দফায় ধর্ষণ করে।

এদিকে ২ সন্তানের জননীর স্বামী ও স্বজনরা অমিতের পরিবারকে চাপ দিলে ৩০ জুলাই গৃহবধুকে তারা ফেরত এনে দেয়।

অনুসন্ধানে কামার গ্রামে গিয়ে জানা যায়, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু বিষয়টি মিমাংসা করার চেষ্টা করে ব্যর্থ হন। তার কারনেই এ মামলা হতে দেরি হয়েছে। আর স্থানীয় গ্রাম্য রাজনীতির কারনে আক্রোশমূলক ভাবে তার ভাগ্নে ইউপি সদস্য জাকিরকে এ মামলায় আসামী করা হয়েছে। অমিত একাই গৃহবধুকে ফুসলিয়ে চট্টগ্রাম নিয়ে ধর্ষণ করেছে।

কেউ কেউ জানান, ঘটনাটি প্রেমের। অপহরনের কোন ঘটনা ঘটেনি। প্রেমের টানেই তারা ঘর ছেড়েছিল। সামাজিক চাপে ফিরে আসতে বাধ্য হয়েছে। আবার আবার কেউ কেউ ক্ষোভের সাথে বলেন, অমিত অত্যন্ত বেপরোয়া সন্ত্রাসী।

একজন মুসলিম গৃহবধুকে আবাসিকে নিয়ে ধর্ষণ করার মত দুঃসাহস দেখিয়েছে এই সন্ত্রাসী। অথচ পুলিশ তাকে গ্রেফতার করছে না।

লোহাগড়া থানার ওসি মো: মোকাররম হোসেন এ ঘটনায় মামলা হওয়ার কথা স্বীকার করে, আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, ধর্ষিত গৃহবধুর মেডিকেল’র জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 380
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪