|

৫ম বার নিসচা কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন টংগিবাড়ীর জামাল মন্ডল

প্রকাশিতঃ ৪:৩২ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১১, ২০২০

৫ম বার নিসচা কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন টংগিবাড়ীর জামাল মন্ডল
সামসুদ্দিন তুহিন, টংগিবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) ২০২০-২০২১ সনের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (১০ ফেব্রুয়ারি) জাতীয় সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ২০২০-২০২১ সনের ৪৫ সদস্য বিশিষ্ট নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন।
উক্ত কমিটিতে কার্যকরী পরিষদ সদস্য হিসেবে জাতীয় সংগঠন নিরাপদ সড়ক চাই( নিসচা) টংগিবাড়ী শাখার দক্ষ ও সুযোগ্য ব্যাক্তি বিশিষ্ট সংগঠক তিনবারের জাতীয় পুরস্কার প্রাপ্ত সংগঠন টংগিবাড়ী উপজেলা শাখার সভাপতি এম জামাল হোসেন মন্ডল কে কার্যকরি পরিষদের সদস্য হিসেবে পুনরায় মনোনীত করা হয়।
এম জামাল হোসেন মন্ডল এই নিয়ে ৫ম বারের মত কেন্দ্রীয় কমিটির কার্যকরী পরিষদ সদস্য মনোনীত হলেন।এছাড়া ও তিনি ইতঃপূর্বে এম জামাল হোসেন মন্ডল নিরাপদ সড়ক চাই সংগঠনের ঢাকা বিভাগের মুন্সীগঞ্জ জেলা ও নারায়নগঞ্জ জেলার বিভাগীয় কমিটির দায়িত্ব পালন করেন।
এম জামাল হোসেন মন্ডল বলেন নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও সমাজ সেবক একুশে পদকপ্রাপ্ত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন আমাকে যে দায়িত্ব দিয়েছেন আমি যেন সড়কের শৃঙ্খলা ফেরাতে আমাদের কমিটির সকল কে নিয়ে তার হয়ে কাজ করতে পারি, সে জন্য টংগিবাড়ী উপজেলা সহ মুন্সীগঞ্জ জেলার প্রতিটি উপজেলায় সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।
দেখা হয়েছে: 685
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪