|

৫৫ লক্ষ টাকা আত্মসাৎকারী প্রতারক গ্রেফতার

প্রকাশিতঃ ৬:৪৬ অপরাহ্ন | জানুয়ারী ২৭, ২০২০

ডেক্স নিউজঃ  ফরিদপুর থেকে ৫৫ লাখ টাকা আত্মসাৎকারী রুবেল মুন্সী নামে প্রতারক চক্রের মূলহোতাকে গ্রেফতার করেছে সিআইডি ঢাকা মেট্রো-পূর্ব ইউনিটের একটি চৌকস দল ।

শনিবার (২৫ জানুয়ারি) সকালে ফরিদপুরের ভাঙ্গার আজিমনগর ইউনিয়নের মধ্য ব্রাহ্মণপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ০৮ টি মোবাইল ফোন এবং ১২ টি বিভিন্ন কোম্পানীর সীম কার্ড উদ্ধার করা হয়।

সিআইডির বিশেষ পুলিশ সুপার (ঢাকা মেট্রো-পূর্ব) কানিজ ফাতেমা এর নির্দেশে ও সার্বিক তত্বাবধানে তদন্তকারী অফিসার উপ-পুলিশ পরিদর্শক মোঃ আকসাদুদ জামান এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

উক্ত অভিযুক্ত ও তার সহযোগীরা মিলে বনশ্রী এলাকার বাসিন্দা দ্বীন মোহাম্মদ এর কাছ থেকে ১২২টি বিকাশ একাউন্ট নাম্বারের মাধ্যমে সর্বমোট ৫৫ লক্ষ টাকা আত্মসাৎ করে নেয়।

তদন্তকারী কর্মকর্তা জানান যে, গ্রেফতারকৃত রুবেল মুন্সি ছদ্ম নাম ব্যবহার করে ও তার অন্যান্য সহযোগীরা মিলে বিভিন্ন মোবাইল ফোন ব্যবহারকারীদের নিকট মোবাইল ফোনের মাধ্যমে লটারীতে গাড়ি, বাড়ি ও অর্থ পুরস্কার হিসেবে পেয়েছেন বলে প্রলোভন দেখিয়ে মোটা অংকের টাকা একাধিক বিকাশ একাউন্ট নাম্বারের মাধ্যমে হাতিয়ে নিত।

দেখা হয়েছে: 323
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪