|

৫ বছরের শিশু ধর্ষণকারী গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

প্রকাশিতঃ ৭:৫৫ অপরাহ্ন | জুলাই ২০, ২০১৮

শিশু ধর্ষণ

অনলাইন বার্তাঃ

লালমনিরহাটের সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের দক্ষিণ শিবেরকুটি গ্রাম থেকে পাঁচ বছরের শিশু ধর্ষণকারী আলমগীর হোসেনকে (৩৮) গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গুলিবিদ্ধ আলমগীর ওই গ্রামের আব্দুল গফুরের ছেলে।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস ও আলমগীর হোসেন আহত হন। তারা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, আলমগীর গত বুধবার বিকেলে তার প্রতিবেশী এক শিশুকে (৫) ফুসলিয়ে নিজের বাড়িতে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকার সুবাদে ওই শিশুকে জোর করে ধর্ষণ করে।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৯ জুলাই) বিকেলে শিশুটির বাবা ধর্ষক আলমগীর হোসেন ও তার অজ্ঞতনামা এক সহযোগীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলায় বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ধর্ষক আলমগীরকে গ্রেফতার করে সদর থানা পুলিশ।

এসময় আলমগীরের তথ্যমতে তার সহযোগীকে গ্রেফতার করতে অভিযান চালালে পুলিশের উপর আক্রমণ করে পালানোর চেষ্টা করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ তার দুই পায়ে দুই রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। পরে আহত অবস্থায় আলমগীরকে গ্রেফতার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

দেখা হয়েছে: 589
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪