|

৬ বছরের শিশু ধর্ষনে মামলায় আটক হয়নি ধর্ষক নিরব

প্রকাশিতঃ ৯:০৭ অপরাহ্ন | নভেম্বর ১৪, ২০১৮

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুর:

মাদারীপুরে ৬ বছরের এক শিশু ধর্ষনের ঘটনায় থানায় মামলা হলেও এখনো পুলিশ ধর্ষককে আটক করতে পারেনি পুলিশ। এলাকার প্রভাবশালীরা ধর্ষনের ঘটনাটি ধামাচাপা দিতে উঠে পরে লেগেছে অভিযোগ ভুক্তভুগির পরিবারের।

ভুক্তভুগি ও মামলার সুত্রে জানা গেছে, সদর উপজেলার কালিকাপুরে গোলাপ খা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের থেকে ফেরার পথে গত রবিবার দদুপুরে নীরব সরদার (২১) নামের এক বখাটে শিশুটিকে ফুসলিয়ে পাশের একটি বাগানে নিয়ে ধর্ষন করে। এসময় শিশুটির চিৎকারে আশে-পাশের লোকজন চলে এলে ধর্ষক নীরব পালিয়ে যায়। বাগান থেকে উদ্ধার করে শিশুটিকে স্থানীরা তার পরিবারের নিকট নিয়ে যায়।

পরে রবিবার বিকালে শিশুটিকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি করে নেয়। নীরব সরদার একই এলাকার ফারুক সরদারের বখাটে ছেলে। এ ঘটনায় ওদিন রাতে শিশুর মা শিল্পী বেগম বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। তবে এঘটনার পর থেকে অভিযুক্ত বখাটে এবং তার পরিবার আত্মগোপনে রয়েছে।

ভুক্তভুগি পরিবারের অভিযোগে, ১১ নভেম্বর এ ঘটনায় আমরা মাদারীপুর সদর মডেল থানায় মামলা দায়ের করলেও পুলিশ এখনো ঐ পাষন্ড ধর্ষক নীরব সরদারকে আটক করতে পারেনি। এলাকার বিভিন্ন লোকজন আমাদের বিভিন্ন ভাবে মিমাংশার জন্য চাপ দিতেছে। আমাদের সরকার ও প্রশাসনের কাছে জোর দাবি ধর্ষনকারীকে গ্রেফতার করে আইনের মাধ্যমে কঠিন স্থাস্তি চাই। যাতে বাংলাদেশে শিশু ধর্ষনের ঘটনা যেন না ঘটে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শণ করেছে। ধর্ষণের শিকার ওই শিশুকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত আসামীকে পলাতক রয়েছে। পুলিশ গ্রেফতারের চেস্টা চালিয়ে যাচ্ছে। অল্পসময়ের মধ্যে আমরা আসামীকে আটক করতে পারবো।

দেখা হয়েছে: 496
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪