|

সাতক্ষীরায় ৭ বছরের শিশু ধর্ষণের শিকার, হাসপাতালে ভর্তি

প্রকাশিতঃ ৯:২৭ অপরাহ্ন | মার্চ ১১, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরার তালায় ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ তালা উপজেলার উত্তর নলতা গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় জড়িত ধর্ষক বাহারুল ইসলাম (১৯) পলাতক রয়েছে। সে উপজেলার উত্তর নলতা গ্রামের নুরুল সরদারের ছেলে। এদিকে, ধর্ষিতা শিশুটিকে দেখতে সন্ধ্যায় সাতক্ষীরা সদর হাসপাতালে যান সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহামান।

শিশুটির বাবা (হজরত আলী) জানান, বিকালে লম্পট বাহারুল তার শিশু কন্যাকে একা পেয়ে তাকে খাবার দেয়ার প্রলোভন দেখিয়ে তাদের বাড়ির পাশে একটি পরিত্যক্ত ভবনে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এসময় তার আত্মচিৎকারে প্রথমে তার মা ঘটনাস্থলে গেলে ধর্ষক তাকে ফেলে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় প্রথমে তাকে তালা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. সাইফুল্লাহ আল-কাফী জানান, শিশুটির অধিক রক্তক্ষরণ হয়েছে। তাকে অপারেশর থিয়েটারে ঢুকানো হয়েছে।

সাতক্ষীরার পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান, ইতিমধ্যে তালা থানার ওসিসহ পুলিশের কয়েকটি টিম ধর্ষককে ধরতে মাঠে নেমেছে। খুব দ্রুত তাকে আটক করে আইনের আওতায় এনে যথাযথ শাস্তির ব্যবস্থা করা হবে।

দেখা হয়েছে: 391
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪