|

লক্ষ্মীপুরে দোকানঘরে দুর্বৃত্তদের আগুন লুটপাট

প্রকাশিতঃ 2:26 pm | February 07, 2018

স্টাফ রিপোর্টার :

লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নের গন্ধ্যাবপুর গ্রামে একটি পোলট্রি দোকানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।এসময় লুটপাট হয় বল জানা যায়। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে এঘটনা ঘটে। খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানা পুলিশ ও ইউপি গ্রাম পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, রাত ১ টার দিকে হঠ্যাৎ হাফিজিয়া মাদ্রাসা সামনে থেকে বিকট শব্দ শুনা যায়। চতুর্দিক থেকে লোকজন বের হয়। সেখানে গেলে তারা দেখতে পান সাবেক ইউপি সদস্য ভূঁইয়া ইসমাইল হোসেন ওরফে রুবেলের পোলট্রি দোকানে আগুন। পরে তারা আগুন নিয়ন্ত্রণে আনে। স্থানীয়রা পুলিশ খবর দিলে পুলিশ এসে পরিদর্শন করেন।

তবে ক্ষতিগ্রস্ত দোকানী ও সাবেক ইউপি সদস্য রুবেলের তীর মাওলানা মীম সোহেল মাহমুদের দিকে। তিনি বলেন ৭ বছর পূর্বে মফিজ উল্লাহ মাষ্টারের নিকট থেকে ৫ শতাংশ জমি খরিদ করি। সম্প্রতি শহিদ মাওলানার কাছ থেকে সোহেল মাওলানা ১৫ ডিং জমি খরিদ করেন আমার পাশের জমি। ওই থেকে সোহেল মাওলানা আমার জমি দখল করার পায়তারা করছে।সে রাতে ১৫/২০ ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার দোকানঘরে আগুন ও লুটপাট করে। আমি রাতে ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বিষয়টি জানায়।

মাওলানা মামী সোহেল মাহমুদ বলেন, এটি একটি সাজানো নাটক। আমি বাড়ীতে নাই। বেগমগঞ্জ একটি মসজিদে ইমামতি করি।

মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহিম বলেন, এমন একটি ঘটনা রাতে শুনেছি।কি কারণে দোকানঘর ভাংচুর হয়েছ তা আমার জানা নেই। তবে রুবেল মেম্বার ও মাওলানা সোহেলকে একটি শালিশী বৈঠকের তারিখ দেওয়া হয়েছে।