|

ময়মনসিংহে নাশকতার আশঙ্কায় র‍্যাবের বিশেষ মহড়া

প্রকাশিতঃ 5:06 pm | February 07, 2018

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহে ৮ ফেব্রুয়ারীর দিন যেকোন অপ্রতিকর ঘটনা প্রতিরোধ ও নাশকতা এড়াতে নগরজুড়ে বিশেষ মহড়া দিয়েছে ময়মনসিংহ র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১৪। মহড়ায় নেতৃত্বদেন ময়মনসিংহ র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১৪ এর উপ-অধিনায়ক মেজর আরেফীন সিদ্দিক।

বুধবার (৭ ফেব্রুয়ারী ) দুপুরে ময়মনসিংহ র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১৪ এর কার্যালয় থেকে বের হয়ে নগরীর বিভিন্ন গুরুত্ব পয়েন্টে এ মহড়া দিচ্ছে র‍্যাব।

ময়মনসিংহ র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১৪ এর উপ-অধিনায়ক মেজর আরেফীন সিদ্দিক বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়মনসিংহ র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১৪ এর অধিনায়ক ল্যাপ্টেনেন কর্নেল শরীফ ইসলাম এর নির্দেশে র‍্যাব-১৪ এর সকল টিম নিয়ে নাশকতা ও বিক্ষোভ মিছিল প্রতিরোধে নগরজুড়ে এই মহড়া দেয়া হচ্ছে। যাতে করে ৮ ফেব্রুয়ারী নগরীতে বিক্ষোভের নামে কোন অপ্রীতিকর ঘটনা ঘটতে না পারে। সেই জন্যই এ মহড়া দেয়া।

ময়মনসিংহে নাশকতার আশঙ্কায় র‍্যাবের বিশেষ মহড়া

তিনি আরও জানান, র‍্যাব-১৪ শাখাসহ আইনশৃঙ্খলা বাহিনী সব সময় সতর্কতার সাথে কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যেই সকল ধরনের অপকর্ম রুখতে ব্যাপক ভূমিকা পালন করেছে র‍্যাব বাহিনী। এই নগরীতে কোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম চলতে দেয়া হবে না।

এছাড়াও একাধিক চৌকশ টিম সাদা পোষাকে মাঠ পর্যায়ে গোয়েন্দা তথ্যের জন্য কাজ করে যাচ্ছে। র‍্যাবের এই মহড়া অব্যাহত থাকবে বলেও জানান এই কর্মকর্তা।

ময়মনসিংহে নাশকতার আশঙ্কায় র‍্যাবের বিশেষ মহড়া