|

ভেঙ্গে ফেলেছে জনস্বাস্থ্য প্রকৌশলের নির্মিত সেই ফাটল ধরা পাম্প হাউজ

প্রকাশিতঃ ৭:১৭ অপরাহ্ন | এপ্রিল ১৯, ২০১৯

ভেঙ্গে ফেলেছে জনস্বাস্থ্য প্রকৌশলের নির্মিত সেই ফাটল ধরা পাম্প হাউজ

মো. মহসিন রেজা, শরীয়তপুরঃ শরীয়তপুর সদর পৌরসভা এলাকায় মেসার্স হক ট্রেডার্স এর লাইসেন্সে জনস্বাস্থ্য প্রকৌশলের অর্থায়নে নির্মিত হয় একটি একতলা পানির পাম্প। দুই বছর না যেতেই ভবনটিতে বড় ধরনের ফাটল ধরে।

এর পরে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাধ বার্তা ডক কমে “শরীয়তপুরে জনস্বাস্থ্য প্রকৌশলের নির্মিত পানির পাম্প হাউজে ফাটল” শিরোনামে গত ১৪ এপ্রিল সংবাদ প্রচারের দুদিনের মধ্যে পানির পাম্প হাউজটি ভেঙ্গে ফেলে নতুন ভবন তৈরীর উদ্যেগ নেন শরীয়তপুর জেলার জনস্বাস্থ্য প্রকৌশলের নির্বাহী প্রকৌশলী এরশাদুজ্জামান মৃদূল।

উল্লেখ্য, শরীয়তপুর সদর উপজেলার পৌরসভার ০৭ নং ওয়ার্ড ধানুকায় ১০ একর জমির উপর সরকারীভাবে একটি আবাসন প্রকল্পের নির্মান করা হয়।

আবাসন প্রকল্প নির্মানের পরপর শরীয়তপুর জনস্বাস্থ্য প্রকৌশলের (পাবলিক হেলথ) অর্থায়ন ও তদারকিতে ২০১৪-১৫ অর্থ বছরে একটি পানির পাম্প ভবন নির্মানের জন্য দরপত্র আহ্বান জানান এবং ২০১৬-১৭ অর্থ বছরে পানি পাম্পের কাজ শেষ হয়।
এদিকে ২০১৮ সালের শেষের দিকে হেলে গিয়ে ফাটল ধরে এই একতলা ভবনটিতে।

শরীয়তপুর জনস্বাস্থ্য প্রকৌশল অফিস সূত্রে জানাযায়, এ পাম্পটির নির্মান শেষ হয় ২০১৬-১৭ অর্থ বছরে টেস্টটিউব, ভবন ও সাইট দেয়াল ও নির্মানের বিল পাশ করা হয় ২০ লক্ষ টাকা। শুধু পানির পাম্প ভবনটির জন্য বরাদ্দ হয় ৯ লক্ষ ৭৯ হাজার ৫শত পঞ্চাশ টাকা।

দেখা হয়েছে: 516
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪